বিএনপি ভয়ঙ্কর বিষফোঁড়া - ফেসবুক সাংবাদিক (Facebook Sangbadik)

শিরোনাম

Home Top Ad

Post Top Ad

শনিবার, ৫ আগস্ট, ২০২৩

বিএনপি ভয়ঙ্কর বিষফোঁড়া



 বিএনপি ভয়ঙ্কর বিষফোঁড়া

দেশের রাজনীতিতে বিএনপি ভয়ঙ্কর বিষফোঁড়া। এদের জন্য হত্যা, ষড়যন্ত্র, সন্ত্রাস, অশান্তি থাকবে বলে মন্তব্য করেছেন  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।

আজ শনিবার (৫ আগস্ট) সকালে রাজধানীর বনানীতে বঙ্গবন্ধুর বড় ছেলে শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন,  মূলত এই পরিবার বাংলাদেশের রাজনীতিতে হত্যা, ষড়যন্ত্রের রাজনীতি শুরু করেছে। এদেশে জাতীয় যত রক্তাক্ত ট্রাজেডি তার মূলে রয়েছে জিয়া পরিবার। ২১ আগস্টের মাস্টারমাইন্ড তার ছেলে তারেক রহমান। 

তারা নির্বাচন নয়, পেছনের দরজা দিয়ে ষড়যন্ত্রের মাধ্যমে চোরাগলি পথে ক্ষমতায় যেতে চক্রান্ত শুরু করে দিয়েছে। আওয়ামী লীগকে গুগলি মেরে বোল্ড আউট করে ফেলেছে বিএনপি। গুগলি তো করেছেন, বল তো নো বল। নো বলে গুগলিও হবে না, বোল্ড আউটও হবে না।

আজ শহীদ শেখ কামালে জন্মদিবস। কিন্তু আজকের এই দিনে আনন্দের চেয়ে তার রক্তাক্ত বিদায় ট্র্যাজেডির। আমাদের জীবনে আজ শোকের বার্তা বয়ে যাচ্ছে।

এর আগে সকাল ৮টায় ধানমন্ডির আবাহনী ক্লাব প্রাঙ্গণে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠন। এরপর সকাল ৯টায় বনানী কবরস্থানে তার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। সেখানে কোরআন পাঠ, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, আব্দুর রহমান, শাজাহান খান,মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা।



tag: #news #covid #india #instagram #love #follow #media #like #breakingnews #trending #viral #music #instagood #politics #coronavirus #noticias #fashion #usa #memes #tv #football #new #bhfyp #sports #business #newsupdate #entertainment #info #currentaffairs #newspaper#sport #berita #photography #indonesia #art #corona #repost #update #instadaily #world #style #youtube #s #life #o #moda #photooftheday #latestnews #trump #dailynews #upsc #hiphop #technology #italia #notizie #video #meme #updates #likeforlikes #lifestyle#politics #trump #news #india #conservative #republican #usa #bjp #memes #election #america #maga #congress #covid #politicalmemes #donaldtrump #vote #democrat #liberal #freedom #democrats #government #biden #love #political #narendramodi #meme #rahulgandhi #instagram #bhfyp#sheikhhasinanews#bdpolitics#fbsangbadik

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad